চকচকে ত্বক পেতে যোগব্যায়াম করুন

চকচকে ত্বক পেতে যোগব্যায়াম করুন

আমাদের প্রতিদিনের সৌন্দর্য্যব্যবস্থায় মানসিক শান্তি এবং আধ্যাত্মিক ভারসাম্য প্রাসঙ্গিক ভূমিকা পালন করে। আমরা কখনই ভাবি না তবে আমাদের ত্বকের বেশিরভাগ সমস্যা আমাদের দেহের তরল পদার্থের বিভিন্ন ভারসাম্যহীনতা, রক্ত ​​সঞ্চালন, কোনও অনুশীলন এবং চাপের কারণে নয়।

এর অগণিত স্বাস্থ্য উপকারিতা ছাড়াও, ত্বককে সুন্দরী করতে যোগও সহায়তা করে। প্রতিদিন যোগব্যায়াম অনুশীলন করা উপকারী এবং ঘাম, শ্বাস-প্রশ্বাসের মাধ্যমে শরীর থেকে বিষ নির্মূল করতে সহায়তা করে এবং পোজ দেয় যা দেহকে অক্সিজায়িত করে এবং রক্ত ​​সঞ্চালন বাড়ায়, প্রসাধনী সার্জন গীতা গ্রেওয়াল উল্লেখ করেছেন।

এখানে কয়েকটি যোগাসন রয়েছে যা আপনাকে দৃমুখ এবং আলোকিত ত্বক সরবরাহ করতে সহায়তা করতে পারে:

আপনার মুখে রক্ত ​​প্রবাহ বৃদ্ধি করুন

সামনে দাঁড়ান এবং আপনার মাথাটি বিনামূল্যে বা উত্সানা এবং বিপ্রিত করণি ছেড়ে দিন। এগুলি রক্তকে আপনার মাথায় ছুটে যেতে সহায়তা করে, বার্ধক্যজনিত প্রভাবকে বিপরীত করে এবং আপনার কোষগুলিকে অক্সিজেনকে চাঙ্গা করে তোলে।

রিঙ্কেল দূর করুন

আপনি কপালের পেশীগুলির সাথে এবং আপনার চোখের চারপাশে কাজ করার সাথে যোগব্যক্তি আপনার ত্বককে আরও শক্ত এবং মসৃণ করে তোলে যা আপনি সম্পাদন করার সময় প্রভাবগুলি মুছতে সহায়তা করে। আপনি যখন সিংহ, ভি এবং হাসি মুখের মতো মুখের যোগব্যায়াম অনুশীলন করেন তখন তা প্রচলন বৃদ্ধি, পেশী শিথিল করে এবং স্ট্রেস হ্রাস করে আপনার কপালের কুঁচকে কমাতে সহায়তা করে।

উজ্জ্বল ত্বক

মেরিচায়সানা, ধনুরসানা ও হালসানার মতো নিম্নমুখী মুদ্রা নিস্তেজতা হ্রাস করে এবং ব্রণ পরিষ্কার করে, সেই আশ্চর্যজনক যুবক-চেহারাটি প্রচার করে এবং আপনার বর্ণনকে মারাত্মকভাবে উন্নত করে।

মুখের মেদ হ্রাস করুন

এক পর্যায়ে, আপনি আপনার গাল এবং মুখের চর্বি নিবিড়তা পছন্দ করা বন্ধ করবে। গাল, ঠোঁট এবং চোয়ালের জন্য যোগ ভঙ্গি আপনাকে আপনার ত্বককে শক্ত করতে এবং আপনার মুখের মেদ কমাতে সহায়তা করতে পারে। গালের ওয়ার্কআউটগুলি সবচেয়ে সহজ ওয়ার্কআউট যা আপনি আপনার মুখের পেশী, গাল এবং ঠোঁটের সুর ও দৃতার জন্য যে কোনও সময় যে কোনও জায়গায় করতে পারেন। এর মধ্যে কয়েকটি হ’ল ভি, হাসি ইত্যাদি 

ডাবল চিবুক নির্মূল করুন

ইয়োগা চিবুক উত্তোলন, ঘাড় ঘূর্ণায়মান, ঠোঁট টান, চোয়ালের মুক্তি, প্লাটসিমা টোন হিসাবে ছাঁকা চোয়াল রেখা এবং উচ্চ গালের হাড় পেতে সাহায্য করে যা মুখকে সংজ্ঞায়িত করার প্রবণতায় রয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

© All rights reserved © 2020 Shariatpur24.Com
Desing & Developed BY BDCLOUDSERVICES.COM